দুধের মত সাদা, রক্তের মত লাল!
ভালবাসা সবার সাথে থাকুক চিরকাল!!
প্রকৃতির মত সবুজ, আকাশের মত নীল
ভালবাসায় জীবন তোমার কর হে বর্ণিল!!


আগুনের মত সোনালি বুকে কুসুমের মত মন !
ভালবেসে মনের মানুষ; ডাকো সারাক্ষণ!!
আধাঁরের মত কালো, ধূসর ছায়া ভরা!
ভালবাসা চলে গেলে, জীবন সর্বহারা!!


বেগুনের মত খয়েরী জীবনে, মেঘে ঢাকে মন
ভালবাসা হারিয়ে বুঝে সবে প্রেমরত্ন কেমন!
শুভ্রতায় মন তোমার পাহাড়ের মত অবিচল
কাশফুল ভালবাসায় জীবন গড়ো দীঘল!!