বৃষ্টি ভেজা হাতে
মধ্য চন্দ্রা রাতে
হাঁটছি এক সাথে!


দুজন পাশাপাশি
সুখ-সাগরে ভাসি
তোমার মুখের হাসি!!


মাঝে মাঝে দাঁড়াই
হাতখানি বাড়াই
তোমার পরশ পাই!


শীতের আমেজ নাই
উষ্ণতায় জড়াই
তোমার সৌরভ মাখাই!


কী আবেশে মনে
তোমায় কাছে টানে
প্রেমের অণুক্ষণে!


তারপরই হঠাৎ
পড়ে বজ্রপাত
শোক আবহে রাত!


কোথায় এখন তুমি
ওগো প্রাণ-প্রেমী
মনটা মরুভূমি!!