ভয়টা আমার ক্লিষ্ট মনে
         বুক সাগরে নিয়ে
আঁছড়ে পড়ে ঢেউয়ের পাহাড়
         ভয়ের ফেনা দিয়ে
পথের ধারে বাঘের ভয়ে
         দিন হয়ে যায় রাত
ভয়ের কবজ খাচ্ছি গিলে
          করব এবার মাত!
খুশির আলো নিভে হেথায়
          ঝড়ের পরশ দিয়ে
প্রার্থনাটা মনটা জয়ের
           ভয়টা তোমায় নিয়ে