(ছোটবেলায় শখ ছিল গীতিকার হব; তাই বিভিন্ন সময় গান লেখার চেষ্টা করতাম। এখন এই সুযোগে পুরাতন দিনের সেই সব গান গুলো পোস্ট করে দিলাম......)


*******************************
স্বর্গে যাব দুজন মিলে
ধরি হাত, হাতে।
এসো যদি চুঁপি চুঁপি
জোছনা ভরা রাতে!!
কী অপরূপ সমীরণ
লাগছে গায়ে শিহরণ
নদীর পানে যাব ছুটে
মিলে দুজন..........
দাঁড়িয়ে থেকে হাঁটুজলে
ধ্বংস করি মন্ত্রবলে
সকল প্রতিঘাতে!!
এসো যদি চুঁপি চুঁপি
জোছনা ভরা রাতে!!


ফিকে বাতাস আর
সুরের ভাষা তার
নদীর তীরে ছুটে গিয়ে
তুলছে জোয়ার।
যেথায় স্বর্গ এসে
যাচ্ছি দুজন ভেসে
নদীর মোহনাতে!!
এসো যদি চুঁপি চুঁপি
জোছনা ভরা রাতে!!
............................
..... ০৩.০২.০৩.......