১        এসো তুমি
          কাছে এসো!
          প্রাণ খুলে
          ভালবেসো!!

গোলাপের সৌরভে
মন যায় ভরে
এ ফুল শুধু তাই
তোমার তরে।


৩           পাগলপাড়া
             আশা দিয়ে ঠাসা মন
             বললে তুমি
             তাও দেব বিসর্জন।

তোমার প্রেম
হৃদয়ের কৃষ্টি
তোমার জন্য
আমার সৃষ্টি।


৫           তুমি শুধু ভুলে যাও
              আমার কথা
              এই নিয়ে আমার সকল
              মাথা ব্যথা

কী বলে তোমাকে ডাকব
তাই শুধু ডাকি নি
লিখে যাই কবিতার পাতায়
তোমার আমার কাহিনি


৭            নিজেকে ভাব তুমি
              স্বর্গের রাজকুমারী
              আমি তোমার প্রেমকুমার
              তুমি অহংকারী

আমি চোর তুমি মোর
ভালবাসার দুই ফোঁড়


৯             ও বউ চাস কী
               ডুবে ডুবে খাস কী
১০
এক দফা এক দাবী
ছোট বোনের হবে ভাবি