মন ভাল নেই, মন ভাল নেই
থমকে গেল মন
লাগে না ভাল, লাগে না ভাল
চুপটি সারাক্ষণ।
                 কী করব কী বলব
                 কীসে হবে ভাল
                 কোথা যাব, কোথা পাব
                 দুই নয়নের আলো।
উদাস মনে উদাস প্রাণে
অস্থিরতায় ঠমক
কী করব কী পড়ব
সব কিছুতেই চমক
                 কী ভাবছি কী করছি
                 বুঝছি না তার কিছু
                 কী দেখছি কী খেলছি
                 ছুটছি কিসের পিছু
মন ভাল নেই, মন ভাল নেই
থমকে সারাক্ষণ।
কোথায় যাব কী করব
অস্থিরতায় মন!!