ভালবাসা আমার, স্বপ্নবিলাস
জীবনের কাছ থেকে পাওয়া, নেই ভাবনার ছলে
ভালবাসা আমার, হৃদয়ের হাহাকার
এক বুক যন্ত্রণা, ভ্রান্তিতে নেত্র বিলাস জলে।!


ভালবাসা আমার
দূর থেকে চেয়ে থাকা, পলকহীন চোখে
ঘুরে বেড়ানো হাজারো রঙিণ প্রজাপতি ভ্রান্তি বিলাস সুখে।


ভালবাসা আমার, কল্পনা বিলাস
মনের গহীনে সুপ্ত প্রলয়ে, আবেগের বজ্রপাত
ভালবাসা আমার
একটি মধুর পরশ মাখানো নিদ্রাহীন গভীর রাত।!


ভালবাসা আমার
কাজের ফাঁকে একটু অবসর
চোখে ভেসে উঠা প্রিয়জনের মুখোচ্ছবি
আগামী অনাগত সময়ে, মধুর মিলনে উদয়াচলের রবি।
ভালবাসা আমার
বর্ণের ছন্দে কবিতার খাতায় কাটাকুটি খেলা
হতাশার নিমগ্ন ভেদে, তাজা কবিতার ভ্রুণের মেলা।


ভালবাসা আমার, সবুজ শ্যামলে
মায়াবী পটে, সোনার বাংলাদেশ
ভালবাসা আমার, শোবার ঘর
মায়ের বকুনী, বাবার বজ্রাদেশ।


ভালবাসা আমার, নদী-নালা খাল-বিল
উন্মুক্ত প্রান্তরে নেমে আসা মরু সাহারা
ফুলের সমাবেশে পাখির কলতান
পাহাড় পর্বত আর এই ঝর্ণাধারা।


ভালবাসা আমার, কোমল নীলাকাশ
আকাশে ভেসে বেড়ানো মেঘের ভেলা
ভালবাসা আমার, স্পর্শ সর্বময়
আপনাকে ভুলে কাটানো বিহান বেলা।


ভালবাসা আমার, তোমার মনে
স্পন্দিত আবেগে শিগরণ জাগানো ধুম
ভালবাসা আমার, সারারাত বসে
ফেসবুকে কথা চালাচালি করে ভোরের হিমেল ঘুম।


ভালবাসা আমার, মায়ার জীবন
ভালবাসা আমার, তোমার মন।