( সেলিনা আপার উদ্দেশ্যে  নিবেদিত আমার আজকের এই কবিতা )


****************
পৃথিবীর জন্য সূর্যটা যেমন সত্য
চাঁদের মহিমায় রাতের জয়-গান
তোমার উপস্থিতি আমার জীবনে
আমার সবকিছুতে তোমার অবদান!


নদী যেমন ছুটে চলে সাগর পানে
জলীয়বাষ্পে সাগরের স্বীকৃতি
নিশ্চল জীবনে তোমার চঞ্চলতায়
আমার সবকিছুতে তোমার স্মৃতি!


গতিময় পৃথিবীতে পাহাড়ের মমতা
পাহাড়ের বুক চিড়ে ঝর্ণাধারা
তোমার প্রেমে আমার জীবন
আমার সবকিছুতে তোমার সাড়া!


মৌমাছির জীবনে ফুলের সখ্যতা
ভালবাসা জীবনে ফুলময়
তোমার ভালবাসায় আমার জীবন
তোমার সবকিছুতে আমার জয়!
*******************
  13 ১৩ অক্টোবর; সেলিনা আপার বিয়েবার্ষিকীতে অফুরন্ত শুভেচ্ছা আর ভালবাসা রইল।