আমরা বন্ধু!
পরস্পরে, সকল চাওয়া- পাওয়ায়
আমি তোমাকে ফিরে পেয়েছি
একটি ভালবাসার খনিতে।
আমি তোমাকে সাহায্য করি
যে কোন সময়!
হৃদয়ের  আঘাত দেখে
তোমার কান্নার জলে।


আমাদের সম্পর্ক হৃদ-ক্রন্দনে
এবং তোমার স্মৃতি-দর্শনে
এবং তুমি সম্মত হলে
যুদ্ধ না করার জন্য।
এটা কোনো ব্যাপার না
যার ভুল বা ঠিক


একটি ভাঙা হৃদয়ের
মেরামতের প্রয়োজন
আমি সেখানে থাকব
ডাকদিকে,শেষ পর্যন্ত!


তোমার কপোল ভেজায়
তোমার স্নিগ্ধ ডাকে
আমি আছি সব সময়
চিন্তা নাই, তোমার পাশে।
তোমার ভয় হোক দূর
আমি থাকব সব সময়
হৃদয়ের কাছাকাছি।
আমি হব তোমার
তুমি হবে আমার
হৃদয়ের ডাকে
শেষ পর্যন্ত!