এই ভালবাসায় কী হয়


যে আমায় টেনে তোলে


তারপর ভেঙ্গে ফেলে আমাকে ?



যখন পড়েছি প্রেমে


আমি সত্যিই তখন ভালোবেসেছি ?



এটি কি  সত্যিই প্রেম


অথবা মনে হয় আমি ভালোবাসি ?



হয়তো আমি শুধু ভালবাসায় ভালবাসি


অথবা ভালোবাসার জন্য ভালোবাসা?


হয়ত বলা হবে, জীবনের জন্য ভালোবাসা।



আমি সমগ্র জীবন কাটিয়েছি প্রেমের  পিছনে


শেষ পর্যন্ত আমি সত্যিই ভালোবাসি একটি বিষয়


ভালোবাসার জন্য জীবনের সাধনা।


অনুধাবন করতে পারি একটি বিষয়


ভালোবাসার জন্য টিকে আছে পৃথিবী।


বিশ্বাস করতে পেরেছি একটি বিষয়


ভালোবাসার জন্য মানুষের এই ধারা।