এই না শীতে, কম্প ভীতে
ভোটারবিহীন নির্বাচনে
রকিব মশায়, ব্যাপক আশায়
প্রতারণায় এক মনে!


হচ্ছে ভোট, দিচ্ছে না ভোট
দুই মেরুতে দুই জোট
ফাঁকা মাঠে জালের পাঠে
জালিয়াতে পড়ছে ভোট!!


শৃঙ্খলতায়, টালবাহানায়
ভোটটা আছে, ভোটার নাই
খাবার আছে, খাদক গাছে
শান্তিপূর্ণ তবুও ভাই!!


ভোটটা আমার, প্রিয় সবার
আজকে কেন নেই চাহিদা?
প্রার্থীবিহীন, ভোট মূল্যহীন
রগচটাদের করব সিধা!!