একজন ভালোবেসেছিলো
প্রবল শোকেও হেসেছিলো
অবশেষে
গিয়েছে ভেসে
যেখান থেকে এসেছিলো…


আমি আছি আজ কি নিয়ে
তার কাছ থেকে ভেসে গিয়ে
এইখানে
কে জানে
কোথায় গিয়েছি হারিয়ে…


আমাদের ছিল যত কথা
আর যতসব নীরবতা
শুধু তার
নাকি আমার
জানিনা কার সরলতা…