দু-চোখ বয়ে অশ্রু ঝড়ে-
ভূলব-না আমি, কখনো তোমারে।

কেন কাঁদালে, এতোটা আমারে-
ভালবাসা কি ? ভূল ছিল মনে।

অবহেলা করে, ঠেলে দিলে দূরে-

যখন তোমার কেউ ছিল না-
তখন ছিলাম আমি-
আজ তোমার সব হয়েছে-
পর হয়েছি আমি।

কেন? বল এমন হল-
আমার কি? এতোটাই ভূল ছিল।

মন-টা কেমন বদলে গেল-
ভালবাসা গিয়ে দূরে দাড়াল।

আমি যে একা- রইলাম পরে-
তুমি গেলে অন্য ঘরে-

মানুষ কারো নয়-কো মানুষ-
নিজের বেলাই পুর্নতা হোক-
বাকিরা সবাই দুর হোক।

এই-তো চেয়েছ তুমি জীবনে-
চলে গেলে তাই আমার দূরে।

ভয় নেই আর তোমার কোন-
ফিরব না আমি কোন দিনও।

ভালবাসা শুধুই যন্ত্রনা বাড়ানো-
ভূল সবি ছিল অশ্রু ঝড়ানো।