কত সুন্দর এই দুনিয়া-
কত সুন্দর তার রূপ-
কত যে রঙ্গে দেখি-
নানা-ন ছবি আঁকি।

কত সুন্দর এই দুনিয়া-
কত সুন্দর এখানে মানুষ-
অপরূপা নারী, সুন্দর পুরুষ-
ভালোবাসা- আরো কত সুখ।

কত সুন্দর পৃথিবীর মানুষ-
কত যে- সুখে হাসী-
  হাজারো- সুখে ভাসি-
আর তোমাকেই ভালোবাসি-

কত সুন্দর তোমার রূপ-
কত না স্বপ্ন দেখি-
শুধু তোমাকে ভালোবাসি-
হাজার লক্ষ্য স্মৃতিতে থাকি।

কত সুন্দর এই দুনিয়া-
কত যে স্মৃতিতে ভাসি।
হৃদয়ের গহীনে রেখে-
তোমার হাজার ছবি আঁকি।

আমি তোমাকেই ভালোবাসি-
আরো চাই থাকতে পাশা-পাশি-
যতো  দিন বা্ঁচী দুনিয়াতে থাকি-
দু-জন দু-জনার সঙ্গী ও সাথী।

কত সুন্দর এই দুনিয়া-তে,
তোমাকে পেয়েছি আমি-
ধন্যবাদে, কৃতজ্ঞতা জানাই-
তোমায় বানিয়ে-ছেন যিনি।।