সবাইকে জানাই ছালাম,প্রোনাম-
কৃতজ্ঞতা প্রকাশের কোন ভাষা নাই-
আমার কবিতা সবাই পড়েছেন-
অনেক সুন্দর মন্তব্য করেছেন-

অনেক অনেক ভালবাসা দিয়েছেন-
আশা করি সবাই ভাল থাকবেন-
কবিতা লিখবেন,পোষ্ট করবেন-
নিজেকে নতুন করে তুলে ধরবেন-

বাংলা কবিতা ব্লগে কবিতা পড়বেন-
আরো নতুন কবি কবিতা লিখবেন-
সে আশা ও সবার ভালবাসা নিয়ে-
সময় হয়েছে তাই,এবার যেতে চাই-

বিরতী বন্ধু ও বিরতী জানাই কবিতাকে-
নতুন কিছু নিয়ে ভাবতে চাই।
আরো নতুন নতুন কবিতা লিখতে চাই।
অবশ্যই সবার ভাল লাগতে হবে-
এমন কিছু কবিতা লিখতে চাই।

নিজের জন্য দোয়া চাই।
বিরতী শেষে আবার ফিরতে চাই-
তাই সবাইকে জানাই বাই।
বাই--- বাই-----বাই।