কে জেন আমায় ডাকে-
                  আড় চোখে তাকিয়ে দেখে-
                               ভালবেসে আমার হাতে-
                                            কোমল হাতের ছোঁয়া দিবে-

একটি চোখের পলক নিতে-
                   কোথায় সে হারিয়ে গেল-
                                  এদিক ওদিক খুঁজে বেরাই-
                                                একটি বার দেখার জন্য-

হঠাত করেই চলে গেল-
                  আমার মনের স্বপ্ন গুলো-
                                 মধ্য পথেই ভেঙ্গে দিয়ে-
                                             সুখ যে আমার কেড়ে নিল-

দু-চোখ আমার খুঁজে বেরায়-
                স্বপ্ন আমার ফিকে হয়ে যায়-
                               আলোর পথে অন্ধকার এসে-
                                        সেও আমায় নিঃস্য করে যায়-

সবাই আমারে ভুল বুঝে-
             অপরাধ কি? পাইনা খুঁজে-
                          ভালবেসে যদি একবার ডাকে-
                                         সারা জীবন রইব আমি,
                                                       তার পাশে পাশে।।

বাই