হঠাৎ যখন বৃষ্টি ঝরে ঘাসের উপর  
ছলছলিয়ে করে গড়া গড়ি  
মনে হয় আকাশে যাই উড়ি ।  
হোক না কথা মেঘে মেঘে আকাশ ভেঙে  
নীল আকাশের তীরে
আসবো আবার তোমার কোলেই মেঘের পথটি ধরি ।  
বৃষ্টি তখন ঝরবে নিয়ে তোমার অঙ্গ বেয়ে  
তোমার গায়ের গন্ধ খানি রাখব ধরে  
আমার গায়ে মেখে ।  
মুজাহিদ চৌধুরী
পাল্মারস গ্রিন।লন্ডন। ৪/৮/২০১২
Muzahid.choudhury@gmail.com