প্রশংসা ধ্বণি
ছড়াবে না জানি
কুত্‍সা,রটনা
অজানা ঘটনা
ছড়াবে দ্রুত
হ্যালির ধুমকেতু মতো
ঘটে চলেছে প্রতিনিয়ত
কিচ্ছে শত শত
অপবাদ,গঞ্জনা
সাথে আছে বঞ্চনা
কোমল মনের মাঝে
আঘাতের সূচনা
এর ই মাঝে টিকে আছি
জীবনের পথ জুড়ে
কানামাছি উড়ে উড়ে
এক্কা দোক্কা
জীবনটা যেন
কাটা ঘুড়ি বক্কা।