তুমি এলে গানে গানে,
মনের সূর বীণার তাণে
কানে কানে গানে গানে;
গেয়ে যায় আজ; সহসা বরষা...  
- সে গান!
তুমি এলে গানে গানে
মনের সূর বীণার তাণে,
কানে কানে গানে গানে বলে যায়
- পাগোল হাওয়া
- পাগোল হাওয়া!


তোমার কাজল চোখে
এ দুচোখে স্বপ্ন জড়াও
নিয়ে যাও স্বপ্ন-শহরে,
স্বপ্নের তরী ভাসাও!
তুমি এলে গানে গানে
মনের সূর বীণার তাণে
কানে কানে গানে গানে;
গেয়ে যায় আজ; সহসা বরষা...  
- সে গান!


মনের খাতাতে প্রেমের ছোঁয়াতে
থাকবে লেখা তোমারই নাম,
ভালোবাসার মধুর পরশে ফুল ফোটাবে, এ মন বাগান।


পাখির কুজনে ভ্রমরের তানে
পৃথিবী'টা আজ বড় নতুন লাগে,
প্রেমের ছোঁয়াতে মরু এ বুকে বাঁচার কেন এতো সাধ জাগে।
তুমি এলে গানে গানে...!