আমার গানের, যত স্বরলিপি
হো… তোমায় ছাড়া আজ শুন্য মনে হয়, শুন্য মনে হয়।
হো… আমার গানের, যত স্বরলিপি।
(Background Vocals & musics.)


প্রথম ফোটা কলি তুমি আমার মনে,
প্রথম প্রেমের আলো জ্বাললে এ প্রানে-
তোমায় নিয়েই মন স্বপ্নেরি জাল বোনে
সাজিয়েছি কত গান গুন গুন আনমনে।
ও... দুরে দুরে কেন প্রিয়া কাছে এসে ধরা দাও-
হুম… এ দুটি মন আজ হোক না একাকার।
ভালবাসার আঁঙিনাতে বাঁধো প্রেমের ঘর।
হুম… আমার গানের, যত স্বরলিপি
হো… তোমায় ছাড়া আজ শুন্য মনে হয়, শুন্য মনে হয়।
হুম… আমার গানের, যত স্বরলিপি।


এই গানটির কাজ চলছে... এটি সম্পূর্ণ কপিরাইট প্রটেক্টেড!