বাজে ছনন ছন; পায়েলিয়া বাজে,
সুর নর লোকে মধুঋতু সাজে।
অনন্যা তুমি, আরও অনুপমা-
মধুক্ষন বয়ে যায়... হে প্রিয়তমা!
বাজে ছনন ছন; পায়েলিয়া বাজে।
সুর নর লোকে মধুঋতু সাজে।


{Back ground music's (specially Bina) and Vocals}.


আমার এ যৌবন ও সুধা মাগে-
ভরাও এ তনু মন, লাজে অনুরাগে।
বসন্ত ছড়াল নব রূপ মাধুরী,
সুরে ও সুরায়; তুমি রস রঙ্গিণী!
প্রেমের বন্দনা, গাহি হে প্রিয়া-
তোমারেই স্মরী ওগো; তুমি রমণীয়া।
বাজে ঝনন ঝন; প্রেম বীণা বাজে-
প্রকৃতি নব তালে; নব রূপে সাজে।
উচ্ছল তব প্রাণ ভরা অনুরাগে!*
বাজে ছনন ছন; পায়েলিয়া বাজে,
সুর নর লোকে মধুঋতু জাগে।