কেন এলেনা, এ মধুরাতে...
মধুযামিনী বয়ে যায় আঁখিপাতে!
কেন এলেনা, এ মধুরাতে।
(Background music’s and Vocals).


বিষাদী সুর বাজে মনের কোণে,
চাঁদ ডুবে যায় নিশিজাগরনে-
তুমি কি আসবে, আমার এই ঘরে;
জ্বলবে না; আশাবাতি শূন্য আসোরে,
সব ভুল হয়ে যাবে জীবনের বাসরে!
কেন এলেনা, এ মধুরাতে...
মধু এ লগন বয়ে যে গেলো!
মধু এ লগন বয়ে যে গেলো!
কেন এলেনা, এ মধুরাতে।


বল কি মিছে হবে সব চাওয়া পাওয়া...?
তোমার পথও চেয়ে; এতো গান গাওয়া-
বিষাদী সুর বাজে মনের কোণে,
চাঁদ ডুবে যাবে জানি নিশিজাগরনে।
তবু এলেনা; এ মধুরাতে...,
মধুক্ষণ বয়ে যায়, এ আঁখিপাতে-
কেন এলেনা, এ মধুরাতে!*