কি করে আমায় তুমি ভুলবে?
গান হয়ে রয়ে যাবো,
ও চোখের পাতাতে-
চোখে চোখে কথা হবে,
মনেরি ভাষাতে!
কি করে আমায় তুমি ভুলবে?


যখনি ডাকবে;
চেনা সে নাম ধরে?
- প্রহেলিকা ধরা দেব,
তোমায় আপন করে!


আমার এই সুর, গান-
বুকে জমা অভিমান
সবি তো যাবে ঝরে,
যখনি ডাকবে;
চেনা সে নাম ধরে-
কি করে...ভুলবে?


পাব কিনা জানিনা-
স্বপ্নে ভাসে মন
অনুরাগে ভেসে চলা!
ভাবি তোমায় সারাক্ষন!
যখনি ডাকবে;
চেনা সে নাম ধরে-
প্রহেলিকা ধরা দেব,
তোমায় আপন করে!
গান হয়ে রয়ে যাবো
ও চোখের পাতাতে!
চোখে চোখে কথা হবে
মনেরি ভাসাতে!