অনু কবিতা তিন
মাহফুজা আক্তার এম.এ.কে


প্রভু কাউকে সাধ্যের উপর বোঝা চাপিয়ে দেন না, যার সক্ষমতা যেমন তাকে ততটুকুন দেয়, এখানে মন খারাপের কিছুই নেই, প্রভু আপনাকে আরো যত্ন করে খাঁটি/শক্ত মানুষ বানাতে চান ,যাতে আপনি যে কোনো পরিস্থিতি মোকাবিলা করতে পারেন....!...প্রভুর উপর ভরসা রাখুন তিনি তো একমাত্র রব যিনি আপনার খুব আপন জন...!


01-04-24