রাতের আধারে ঘুমের ঘোরে
স্বপ্নে দেখি তারে...,
হাতের উপর হাতটি রেখেছে
সবার অগোচরে ।


হাতের উপর হাতটি রেখে
বলছে শুধু আমায়,
তোমায় আমি ভালবাসি
পর করোনা আমায়।


আমায় যদি পর করে দাও
ছলোনাময়ী ভেবে,
সারা জীবন কুমারী রব
তোমার অপেক্ষাতে।


দুষ্ট বোন ডাক দিয়ে ,যে
ভেঙ্গে দিল ঘুম ,
তখ্ন শুধু মাথায় বাড়ি
দিয়েছে  এই মন।