কত দিন হয়ে গেল -
করিস না আর ফোন
অপরাধ মোর ,বেসেছিলাম ভাল,
ভেবেছিলাম আপনজন।


দিনের ভাবনা,রাতের স্বপ্ন,
সবই হল বৃথা ...
অন্ধ হল চোখ দুটো মোর
পেলামনা পথের দিশা।


অন্ধ হলাম পথ হারালাম
পেলামনা তো কিছুই,
পেলাম শুধু দুঃখ, ব্যথা  
অশ্রু ভেজা আঁখি ... ।