তোরা সবাই বন্ধু আমার
নিঃসঙ্গতার সাথী,
তোরা বিহীন আমার জীবন
তেল ছাড়া এক বাতি।


তেল ছাড়া জ্বলেনা বাতি
করেনা পৃথিবী আলো
তোদের ছাড়া আমার জীবন
পাই যে শুধু কালো।


বন্ধু তোরা যখন আমায়
করিস কেউ ফোন
এক পৃথিবী স্বপ্ন নিয়ে
নাঁচে আমার মন।


বন্ধু তোরা যখন থাকিস
আমার আশে পাশে
এই পৃথিবীর সমস্থ সুখ
থাকে আমার কাছে।


বন্ধু তোদের পাশে থেকে
করবো পৃথিবী জয়,
আমায় তোরা সাহস দিস
যেন না পাই কোন ভয়।


বন্ধু তোদের সুখের ক্ষনে
যদি যাস ভুলে
দুঃখের দিনে ডাকিস বন্ধু
সকল দ্বিধা ভুলে।


বন্ধু তোরা বাচিয়ে রেখেছিস
দিয়েছিস চলার শক্তি
তাইতো আমি এই পৃথিবীতে
বিজয় ছবি আঁকছি।


ভুলবোনা বন্ধু তোদের আমি
ভুলে যাস না মরে
মাঝে সাঁঝে মিশকল দিস
রাখিস আমায় মনে।







আমার সকল বন্ধুদের জন্য ..................।