মহাসেন তুই যারে ফিরে
আসিস না বাংলার ঘরে
তোর আগমনে বাংলার বুক
ভীষন ভয়ে কাঁপছে।


মহাসেন তুই যাস যদি
বাংলার বুক ছেড়ে
চিংড়ি, ইলিশ খেতে দেব
সেন্টমাটিন দ্বীপে।


সেন্টমাটিন দ্বীপে তুই
বসবি শান্ত হয়ে
যত প্রকার মাছ আছে
দেব তোকে ভেজে।


পেট পুরে খেয়ে তুই
যাবি দুর দেশে
আর কখনো আসবি না ফিরে
বাংলার এই নীড়ে।