আমরা চার ভাই ,চার বোন
সবাই সবার প্রিয়জন,
আমাদের এই বন্ধন
ছিড়বে নাতো কোন ক্ষণ।


আমাদের মাঝে আছে
শ্রদ্ধা ভরা ভালবাসা,
স্নেহ ভরা মমতা।
শ্রদ্ধা ও স্নেহের নেই কোন কৃপণতা।


শ্রদ্ধা স্নেহের মাঝে
কাটাবো জীব্ন
এটাই মোদের লক্ষ্য এখন।


হাজার মেঘের বজ্রপাতেও
হবে নাতো ঝড়,
নামবে বৃষ্টি করবে শীতল
আমাদের ভাই বোনের সংসার।