তুমি ততটাই সুন্দর
ঠিক যতটা আমার মন চায়
তুমি ততটাই সুন্দর
এক মুহুর্ত দেখলেই যা ভাললাগায়
তুমি ততটাই সুন্দর
একবার দেখলে আর চোখ নাহি ফেরায়
তুমি ততটাই সুন্দর
যেন তোমার অনুপস্থিতি এই মন কাঁদায়
তুমি ততটাই সুন্দর
যেন হৃদয় থাকে তোমাকে পাওয়ার আকুলতায়
তুমি ততটাই সুন্দর
যা প্রতিটা মুহুর্ত তোমার কথা ভাবায়
তুমি ততটায় সুন্দর
যতটা আমায় শুধু তোমাকেই ভালবাসায় ।