মাঝে মাঝে অর্থহীন ভাবেই
তোমার নাম উচ্চারণ করে বলি “ আই লাভ ইউ”
হঠাৎ অজানা কারনে অশান্ত মনে
তোমাকে উদ্দেশ্য করে বলি “ আই মিস ইউ”
এখনও কোন গভীর রজনীর চন্দ্র আলোয়
তোমাকে পাওয়ার অনুভূতিতে বলি “ আই ফিল ইউ”
কখনও চলন্ত পথে ব্যস্ততার মাঝে
হঠাৎ ধূসর বর্ণে তোমায় দেখি, বলি “ আই সি ইউ”
যখন সব স্পষ্ট তখন বাস্তবতা যা -
you don’t love me, miss me
you don’t feel me, see me
ভাবোনা আমায় কখনও বোঝনা আমায় কখনও
দেখ না আমায় কখনও খোঁজ না আমায় কখনও
আর আমি আছি প্রতিক্ষায় তোমার আশায় এখনও ।