আমিও কেদেছি একা একা,
দেখেনিত কেউ,
আমিও কেদেছি
হৃদয়ে উঠেছে হ্রদয় ভাঙ্গা ঢেউ,
আমিও জেগেছি একা একা কত কত রাত,
আমায় দেখে কষ্ট পেয়েছিল
হয়তবা ওই আকাশের চাঁদ,
আমিও দেখেছি স্বপ্ন বেধেছিলাম বাসা,
ক্ষণিকের ঝড়ে ভেঙ্গে গেছে আমার সকল আশা,  
আমিও হেসেছিলাম গেয়েছিলাম গান,
আসলে এসবই ছিল দুখ আর অভিমান।