আমি সাগরের গভিরতা দেখিনি কতটুকু তবে শুনেছি অনেক ?
আমি আকাশের উদারতা দেখিনি তবু মনে হয় বিশাল ?

আমি পূথীবীর সব ভালবাসা যদি এক করে নিয়ে যাই তোমার কাছে ,তোমার তুলনায় তা ও হবে তূচ্ছ ?
ওগো মা বল এত ভালবাসা তুমি কোথায় পেলে ?