কারিগরের অপার কৃপায়
হয়েছি মোরা সৃষ্টি,
হুকুম তামিল করব যেন
পায় খোদার দৃষ্টি ।
.
সঠিক পথে চলব মোরা
বর্জন করব বিপথ,
মানবতায় বিলিয়ে দেব
এইতো মোদের শপথ ।
.
ইবাদাতে থাকব মশগুল
সারাজীবন ভর,
সবারে বাসিব ভাল
কেউতো নাহি পর ।
.


অসত্‍ পথে নিষেধ আর
সত্‍-এ উপদেশ,
খোদার দৃষ্টি নিয়ে
জীবন কাটাব বেশ ।
[২৯-০৭-২০১৩]
[10.33PM]