ভাল যদি বাস আমায়
একটি বার চাও,
দেখতে পাবে হৃদয় মাঝে
পুস্প হয়ে রও ।
.
হৃদয় বীণায় গান বাজে
টুন টুন সুর,
বুকের পাঁজর ভেংগে তুমি
থাক বহুদূর ।
.
তোমায় ছাড়া পাগলপারা
কান্দে আমার হিয়া,
তোমায় ছাড়া নিঃস্ব আমি
ওগো আমার প্রিয়া ।
.
বল তুমি করবেটা কি?
পাগল হয় যদি,
দয়া করে স্মরন কর
ভালবাস যদি ।
[09-05-2013]
[08:40PM]