বৈশাখের এই নতুন দিনে
আনব নতুন সুখ,
ভেঙ্গে দিয়ে বাধার প্রাচীর লাঘব করব দুঃখ ।
.
সবাই মিলে, মিলে মিশে
বাঁধব হাতে রাখী,
আসব তেড়ে প্রবল বেগে
হয়ে কালবৈশাখী ।
.
মারব লাথি, করব লোপাট ভাঙ্গব বুকের পাঁজর,
ছাড় পাবেনা আমার কাছে
করব যাকে নজর ।
.
এসো সবাই দলে দলে
হলে আমার সাথি,
পিশাচের ওই কাল হাতে
মারব জোরে লাথি ।


[23-04-2013]
[09:40PM]