ঈদ মানে খুশি
ঈদ মানে আনন্দ
ঈদ মানে আশা ।
.
ঈদ মানে আনন্দের বন্যায় ভাসা
ঈদ মানে কষ্ট ভূলে হাসা
ঈদ মানে ভাষা ।
.
ঈদ মানে কষ্ট ভাগাভাগি
ঈদ মানে সাহায্যসহানুভূতি
ঈদ মানে মেলামেশা ।
.
ঈদ মানে ত্যাগ
ঈদ মানে প্রার্থনা
ঈদ মানে ভালবাসা ।
[28-05-2011]