ত্রিশ দিনের রোজার শেষে
একটি খুশির দিন
সবার মনে খুশির ঝলক
বয়যে সারাদিন ।
.
একটি মাসের প্রার্থনা
খোদার তরে পৌঁছাবার
খোদার খুশির জন্য সবাই
থাকে সদা উদার ।
.
ভালবাসায় সিক্ত থাকে
সব মানুষের মন
সবার খুশির ভাবনাতে
থাকে সারাক্ষণ ।
.
এমন দিনে খুশির ঢেউ
ছোটে দিগ্বিদিক
সবার মুখে একই বাণী
ঈদ মোবারক ।
[31-07-2013]
[08:21PM]