তোমার চিঠি হাতে পেয়ে
পড়লাম খুব দ্রুত
তোমার চিঠির কাঙাল ছিলাম
হয়ে অনাহুত
অনেকদিনের নীরবতায়
ব্যাকুল আমার মন
অবসানের চিঠি দিয়ে
করলে জ্বালাতন
তবু জেনো জানতাম আমি
বলবে ভূলে গেছ
এমন কথার প্রমাণ তুমি
বারবার রেখেছ
অনেকবারই গেলে তুমি
এলে আবার ফিরে
তোমার-আমার ভালবাসার
পুরোনো সেই নীড়ে
আবার জানি আসবে ফিরে
মনে আছে বল
ভালবাসার অবুঝ খেলায়
করবে কত ছল?
[03-08-2013]
[11:16PM]