কিছু কিছু কথা
মুখে বলা যায়
মনের অগোচরে
কিছু রয়ে যায় ।


কিছু কিছু সুখ
চোখের তারায়
ভেসে ভেসে উঠে যে
ঘুমের পাড়ায় ।


কিছু কিছু রাত
হয় নির্ঘুম
তোমার ভাবনায়
হয়ে যায় গুম ।


কিছু কিছু স্মৃতি
নাহি ভোলা যায়
মনের অজান্তে
মনে পড়ে যায় ।
[14-01-2013]
[11:08PM