স্বপ্ন আমার তোমায় নিয়ে
গড়ব সুখের বাসা,
থাকব সুখে জনম ধরে
এইতো মনের আশা ।
.......
ছোট্ট ঘর, ছোট্ট সংসার
তুমি আর আমি
গড়ব দুজন মনের মতন
ফিরে তাকাব না আর ।
.......
মনে আমার দীপ্ত আশা
আনব রঙ্গীন ভোর,
তোমায় নিয়ে গড়ব আমি
সুখেরই বাসর ।
[14-01-2013]
[10:37PM]