বলতে চাই কিছু কথা আমি
পারিনা বোঝাতে
কষ্ট হয়ে ফিরে আসে
আমার জীবনেতে ।
.
ছিলে তুমি হয়ে আমার
রংধনুর সাত রং
তোমায় হারিয়ে কষ্টেও আমি
করিযে সুখের ঢং ।
.
তোমায় হারিয় নিঃস্ব আমি
পথে পথে ঘুরি
ফিরে এসো প্রিয়া তুমি
এই কামনাই করি ।
[16-01-2013]
[07:21PM]