ভালবাসার নতুন মানে
বুঝালে নিজগুণে
বাঁকাচোখের দৃষ্টি দিয়ে
আড়নয়নে ।
রুপবতী,গুণবতী তুমি ওগো প্রিয়া
ভালবাসার ছোবলে কান্দে আমার হিয়া  ।
ছোবল দিলে ছল করে
অপার মহিমায়
করে দিলে তোলপাড় তাই
থাকি বিষন্নতায় ।
কি যে ভূল ছিল আমার?
নাহি বলে গেলে
দিবানিশি ভাসি তাই
দুই নয়নের জলে ।
[12-08-2013]
[09:29PM]