একোন আগুন জ্বলে মনে
পুড়ে হয় ছাই
যায়না দেখা এই ভস্ম
ক্ষয়ে ক্ষয়ে যায় ।
.
তুমি ছাড়া নিঃস্ব আমি
করি কি উপায়?
ফিরে এসো প্রিয়া তুমি
শুধুই বলে যায় ।
.
বুকের উপর পাথর চাপা
বুকটা ফেটে যায়
মিনতি করে বলছি তোমায়
আমি ভাল নাই ।
[01-02-2013]
[07:34PM]