মনেরি গহীনে
করযে বসবাস
যায়না ধরা
তোমায় কেন?
ছুঁতে গেলেই
হয়যে হতাশ ।
.
স্বপ্ন বুনি
মনে মনে
রাখব ধরে
বুকের কোণে,
যায়না রাখা
তোমায় কেন?
যাও হারিয়ে
কোন কারণে?
.
একোন জ্বালা
মনে আমার
জ্বলি শুধু
ক্ষণে ক্ষণে,
নীরব আমার
ইচ্ছে গুলো
ধুকে ধুকে
কেঁদে মরে ।
[04-02-2013]
[07:34PM]