তুমি বিনে ছন্নছাড়া
মিলেনা কবিতার অন্তমিল
কোন চাবিতেই যায়না খোলা
তোমার তালাবদ্ধ দিল ।
.
দৃষ্টি যতই রাখ নিচু
নাহি দেখ মোর নয়ন-মণি
ভাল তবু বাস আমায়
এই কথাটি জানি ।
.
যতই কর ছল-চাতুরি
সহজেই যাও ভূলি
একদিন তোমাকে কাঁদাবেই নিশ্চিত
আমার কবিতাগুলি ।
[23-08-2013]
[09:15PM]