হারানো তুমি এলে আবার
শূন্য নদীর তীরে,
তুমি এলে তাই সুখপাখিরা
এসেছে আবার ফিরে ।
.
বলেছিলাম তুমি আসবেই আবার
যাওনা যতই দূর,
সন্ধা হলেই পাখিরা ঠিক
আসে ফিরে নীড় ।
.
সুখের ভেলায় মনটা ভাসে
তুমি এসেছ বলে,
ঘুম ভাংতেই শিওরে উঠি
দুঃস্বপ্নের মায়াজালে ।
. . . . . . . . . .
[03-09-2013]
[09:38PM]