হৃদয় মাঝে ঘণ্টা বাজে
হয়ে যায় স্তব্দ,
ভালবাসা এল কিগো
এই ভাবনায় বিদ্ধ ।
আকাশ পানে চেয়ে থাকি
মনে লাগে দোলা,
প্রতিটিক্ষণ মনের মাঝে
তুমিই শুধু করিছ খেলা ।
হৃদয় বীণায় গুন্জ্ঞন উঠে
তোমার সুরের কলতানে,
অবুঝ মনের সুরগুলো
গেয়ে উঠে আনমনে ।
পাগল আমি হলাম আজি
একোন মায়ায়,
সবকিছু উলটপালট
ভালবাসার ছোঁয়ায় ।
. . . . . . . . . . .
[11-08-2013]
[09:22PM]