কি ছিল ভুল?
কি অপরাধ?
চলে গেলে আমায় ভুলে
ভেংগে দিয়ে বাঁধ ।
পারিনি ভাবতে আমি
চলে যাবে আমায় ছেড়ে,
ভাসাবে আমায় নীল সাগরে
কষ্ট দিবে যত্ন করে ।
পারিনা মানতে আমি
তোমার চলে যাওয়া,
আবার আসবে ফিরে
বলে যায় হাওয়া ।
পারনি ভুলতে তুমি
এই ভেবে যায়,
আবার আসবে ফিরে
আছে প্রত্যয় ।
. . . . . . . . . . .
[05-02-2013]
[09:33PM]