বাহিরে জোছনা আজ আর আমি খুঁজি অন্ধকার!
বুকের ব্যাথারা বুকে জেগেছে আপন অভিপ্রায়ে
এনার্জি বাল্বটা বেশ বিশ্রী, কদাকার!
আকাশের চাঁদে নেই মায়াময় কোন সুপ্ত টান!
বড্ড বেমানান চারিপাশ ।
একাকী লুকিয়ে থাকি অন্ধকার ঘরে
কারো ডাকে কোন সাড়া নেই
মনে নেই কোন সুর
চোখে ভাসে মৃত্যুময় সব নষ্ট স্মৃতি!
দূর থেকে বহুদূরে পালিয়ে বেড়াই
কেউ যেন কোনভাবে ইঙ্গিত না পায়
আমার এ নিঃসঙ্গতা!